Hot Posts

6/recent/ticker-posts

মালয়েশিয়ায় প্রবেশকালে ইমিগ্রেশনের জেরার মুখে মিজানুর রহমান আজহারী


মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগের মুখে পড়েছেন জনপ্রিয় ইসলামী বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী। শুক্রবার মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে প্রবেশের সময় দেশটির অভিবাসন বিভাগ তাকে জিজ্ঞাসাবাদ করে। স্থানীয় সময় রাত ১টা পর্যন্ত তদন্তের স্বার্থে তিনি পুলিশের সঙ্গে বৈঠকে ছিলেন।

শুক্রবার সকালে আজহারী তার ভেরিফায়েড ফেসবুক পেজে মালয়েশিয়া যাওয়ার ঘোষণা দেন। মালয়েশিয়ার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিভিন্ন সূত্র জানিয়েছে, বিগত সরকারের আমলে আজহারীর বিরুদ্ধে কিছু অভিযোগ জমা পড়েছিল, যার কারণে তাকে এই জেরার মুখে পড়তে হয়েছে।

প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আজহারী পুলিশের সঙ্গে বৈঠকে ছিলেন এবং তাকে দেশে ফেরত পাঠানো হবে কিনা, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

Read More

গত ২ অক্টোবর চার বছর পর মালয়েশিয়া থেকে দেশে ফিরে আসেন মিজানুর রহমান আজহারী। এরপর শুক্রবার তিনি আবার মালয়েশিয়া যাত্রা করেন।

ফেসবুকে তিনি লিখেছেন, দীর্ঘ পাঁচ বছর পর দেশে সংক্ষিপ্ত সফরে এসে বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে কাটিয়েছেন। এছাড়া তিনি আলেম-ওলামা ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে একটি ক্লোজ মিট-আপ প্রোগ্রামে অংশগ্রহণ করেছিলেন, যা তার জন্য খুবই উপভোগ্য ছিল।

তিনি আরও জানান, মাসখানেক পর তিনি আবার দেশে ফিরবেন এবং কিছু ইনডোর প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারেন। সবকিছু পরিস্থিতির ওপর নির্ভর করবে বলে তিনি উল্লেখ করেছেন। আজহারী আরও বলেন, তিনি সারা দেশে তাফসির প্রোগ্রাম সীমিত করে, পাবলিক ইভেন্ট ছাড়াও একাডেমিক এবং প্রাতিষ্ঠানিক কাজে যুক্ত হতে চান।

Post a Comment

0 Comments